আপনার প্রোডাক্টিভিটি করে তুলুন বহুগুণ - নোট ক্লাউড এপের সাথে।

নোট ক্লাউড || Note Cloud

 


-      বর্তমান এই আধুনিক যুগে মানুষের সবকিছুতেই আধুনিকতার ছোঁয়া লেগে গেছে, মানুষ এখন আর আগের মতো হাতে লেখা নোট তেমন ব্যাবহার করে না৷ এখন ডিজিটাল নোট ব্যবহার করার যুগে আপনার দৈনন্দিন কাজের প্রোডাক্টিভিটি বাড়ানোর জন্য আপনারাও উচিত ডিজিটালাইজড নোটে শিফট হওয়া।

তো আপনি নোট ক্লাউডই কেন ব্যবহার করবেন?

Ø  এই অ্যাপ আপনি আপনার প্রয়োজনীয় যত নোটস্, টুডু লিষ্ট, প্রজেক্ট প্লান বা এই জাতীয় যে কোন কাজে ব্যবহার করতে পারবেন।

 

Ø  এই অ্যাপের বিশেষত্ব সমূহ হলোঃ

 

·         আপনার ডেটা অফলাইন অনলাইন এক্সেস করতে পারবেন

 

·         অফলাইনে নোট ক্রিয়েট বা মডিফাই করলেও যখনি আপনি অনলাইন হবেন বা ইন্টারনেট কানেক্টেড হবেন তৎক্ষনাৎ বা নোট ক্রিয়েশনে রিয়েলটাইম আপনার ডেটা অটো সিঙ্ক্রোনাইজ (sync) হয়ে যাবে অর্থাৎ ক্লাউডে ষ্টোর হয়ে যাবে, যা লগডইন থাকা আপনার অন্য ডিভাইসেও রিয়েলটাইম আপডেট হয়ে যাবে

 

·         আপনি আনলিমিটেড নোট ক্রিয়েট এবং মডিফাই করতে পারবেন।

 

·         সিকিউর একাউন্ট, অর্থাৎ আপনার একাউন্ট - পাসওয়ার্ড গুগল এনক্রিপটেড (encrypted) সুতরাং আপনার একাউন্ট বা ডাটা লস বা লিক হওয়ার কোন চান্স নেই৷

 

·         হয়তো কোন ট্যুরে বা বিশেষ প্রয়োজন পরলো, কোন নোট চেক বা আপডেট করার কিন্তু আপনার কাছে আপনার ডিভাইস টি নেই বা চার্জ নেই, চিন্তার কোন কারণ নেই, কারণ আপনি নোট ক্লাউড ইউজার। আপনার বন্ধু বা পাশের কারো ডিভাইসে অ্যাপটি ডাউনলোড করে আপনি সহজেই আপনার একাউন্টে লগইন করে আপনার অ্যাকাউন্ট/ডেটা অ্যাক্সেস করতে পারবেন এবং কাজ শেষে লগ আউট করে দিলেন।

 

·         আপনি আপনার একাউন্টের পাসওয়ার্ড ভুলে গেলে খুবই ইজি এবং সিকিওর পদ্ধতিতে আপনি আপনার পাসওয়ার্ডটি রিসেট করতে পারবেন।

ডাউনলোড লিংকঃ https://play.google.com/store/apps/details?id=com.mrmms.notecloud



ট্রেইলার





 

Comments